সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পার্বত্য চট্টগ্রামের আর্থসামাজিক উন্নয়নে আমি কাজ করে যাচ্ছি – রোয়াংছড়ি সফরে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর! চিরিরবন্দরে ভোটারের মাঝে স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানেঃ সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী এমপি। কৃষক লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত ডিমলায় কুড়িগ্রামে ধর্ষণের চেষ্টা, শ্লীলতাহানী ও মারপিটের ঘটনায় চার জনের বিরুদ্ধে সাজানো মামলার অভিযোগ শ্রীনগরে পণ্য সামগ্রীর গোডাউনে আগুন শ্রীনগরে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার শ্রীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ১২টি নিষিদ্ধ ভেসাল উচ্ছেদ বক‌শিগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত ১৪ গৃহহীন পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর! চিরিরবন্দরে ভোটারের মাঝে স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানেঃ সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহামুদ আলী এমপি।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস




বকশীগঞ্জে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময় | শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২২১ বার পঠিত

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর উজানপাড়া গ্রামের কৃতিসন্তান মরহুম নস্বর আলী মেম্বারের সুযোগ্য ছেলে যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক, অত্র ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে সিদ্দিকুর রহমান সিদ্দিক।

তিনি আগামী নির্বাচনে চেয়়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা রেখে একাধারে অত্র ইউপির বিভিন্ন এলাকায় গনসংযোগ করে যাচ্ছেন এরই ধারাবাহিকতায় আজ ৪ঠা সেপ্টেম্বর শনিবার সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত গণসংযোগ করেন।

সিদ্দিকুর রহমান আরোও বলেন, দলীয় ভাবে তাকে যদি মনোনয়ন দেওয়া হয়। তাহলে মেরুরচর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন বলে উল্লেখ করেন। তিনি বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় নমিনশন ও মনোনয়ন ফ্রম ক্রয় করে জামালপুর দলীয়কার্যালয়ে জমাদেন।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক।

তিনি আরোও বলেন সবকিছু ঠিক রেখে আগামী ৬ই সেপ্টম্বরে নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচনী তফসীল ঘোষনা করলে আগামী ডিসেম্বরে হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারা দেশের ন্যায় নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠ ও রাস্তঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে আলোচনা চলছে সিদ্দিকুর রহমান সিদ্দিকের।

বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক জনপ্রিয় ও সাধারণ মানুষের আস্থাভাজন ও সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন।

সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের চেয়ে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলার অঙ্গীকার বদ্ধ।

অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেছেন এবং তাদের পাশে থাকবেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরজমিনে গিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিকের বিষয়ে খোঁজ নিয়ে জানাযায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের তাদের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও থাকব।

এ সময় তার সফর সঙ্গী ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বকশীগঞ্জ শাখার সম্মানিত সদস্য মোঃ ইদ্রিস আলী, আ’যুবলীগ মেরুরচর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আরিফুর রহমান বানু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান আল নয়ন প্রমুখ।

এছাড়াও স্থানীয় এলাকার গণ্যমান্য মুরিব্বিগণ সঙ্গে ছিলেন।

আরও পড়ুনঃ পুলিশ ফাড়িকে গাড়ি উপহার দিলো রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড!

নিউজটি সেয়ার করুন:
it.durjoybangla




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৫৬ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ৪:১১ অপরাহ্ণ
  • ৫:৫৬ অপরাহ্ণ
  • ৭:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ




©২০১৮ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক লাল সবুজের ১১ নং সেক্টর অব বাংলাদেশ

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102