বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন’ সিনিয়র সাংবাদিক মোঃনেজাম উদ্দিন ভাই বকশীগঞ্জে ১হাজার দুস্থ অসহায় মানুষের মাঝে মহিলা আ’লীগের সভাপতি শাহিনার বস্ত্র বিতরণ বকশীগঞ্জ উপজেলা ছাত্র ও যুব অধিকার পরিষদের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ সম্পূর্ণ। শ্রীনগরে ছত্রভোগে লাথি মেরে গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগে গ্রেফতার ১ বান্দরবানে সেনাবাহিনী অভিযান চালিয়ে সন্ত্রাসীদের আস্তানা থেকে এসএমজি সহ গুলি সরঞ্জাম উদ্ধার বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ বকশীগঞ্জে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের নগত অর্থ বিতরণ বকশীগঞ্জ থানার এএসআই মাহফুজুর রহমান তিন মাসেই সেরা জামালপুর জেলার মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে অভ্যন্তরীন বোর ধান/চাল সংগ্রহ শুভ উদ্বোধন

বিজয়ের মাস গৌরবের মাস




ইসলামপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি খোরশেদ আলম লেবু

এস.এম হোসেন রানা, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৫৪ বার পঠিত

আসন্ন ইসলামপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরের ইসলামপুর সদর ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম লেবু।

ইসলামপুর সদর ইউনিয়নকে ইসলামপুর পৌরসভার ন্যায় মাদক, বাল্য বিবাহ, উন্নত সমৃদ্ধ ও দৃশ্যমান একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে উপহার দিতে চায়। সদর ইউনিয়নের তরুন ও মেধাবী রাজনীতিবিদ খোরশেদ আলম লেবু একজন জনবান্ধব আওয়ামীলীগ নেতা। তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত।

তিনি দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছেন। বর্তমানে তিনি সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে দায়িত্বে রয়েছেন। তিনি রাজনীতির পাশাপাশি মানুষের বিভিন্ন সুখে দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে ধারাবাহিকভাবে মতবিনিময়, উঠান বৈঠক করে মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশার পাশাপাশি দলকে শক্তিশালী করে গড়ে তোলার মাধ্যমে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর আদর্শের উজ্জীবিত এই নেতা রাজপথে সাহসিকতার সাথে আন্দোলন লড়াই-সংগ্রামে রাজনীতিতে থেকে সকলকে আওয়ামীলীগের পতাকা তলে ঐক্যবদ্ধ করছেন।

তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল,মসজিদ,মাদ্রাসা ও বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজ অর্থায়নে সহযোগিতা করাসহ হতদরিদ্র মানুষের সেবা করে যাচ্ছেন।
তিনি ছাত্রজীবন থেকে ১৯৮৭ সালে ইউনিয়ন ছাত্রলীগের স্কুল শাখার সভাপতি, ১৯৯০-১৯৯১ ইসলামপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ১৯৯৩ সালে উপজেলা ছাত্রলীগের সদস্য, ১৯৯৪ সালে সদর ইউনিয়নের আঞ্চলিক শাখার ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন।

২০০৪ সালে ইউনিয়ন কমিটির সভাপতি পদে প্রতিদ্বন্ধীতা করে পরবর্তীতে সিনিয়র সহ সভাপতি পদে ২০১৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির পদে দায়িত্ব রয়েছেন। খোরশেদ আলম লেবু ১৯৯৪ সালে বিএনপি-জামাত জোট সরকারের হাতে বিভিন্ন ভাবে লাঞ্চিত ও মামলা-হামলার স্বীকার হন।

দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত হওয়ার পর থেকে প্রতিটি গ্রাম ওয়ার্ড পর্যায়ে দলীয় কার্যক্রমকে প্রসারিত করতে কঠোর পরিশ্রম করেছেন খোরশেদ আলম লেবু। যার ফলে ইউনিয়নের প্রতিটি,গ্রাম,ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে রয়েছেন তার ব্যাপক জনপ্রিয়তা।

সদর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনের আমেজ শুরু হওয়ার পর থেকে ইতি মধ্যেই তার পক্ষে শুরু হয়েছে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারনা।

ইউনিয়নের সাধারণ ভোটারা জানান- খোরশেদ আলম লেবু একজন নিঃস্বার্থ দেশ প্রেমিক, দানশীল ব্যক্তি,জন-দরদী,দরিদ্র অসহায় মানুষের বন্ধু। তিনি নি:স্বার্থ সমাজ সেবক,সহজ-সরল ও সাদা মনের একজন রাজনীতিবিদ।

খোরশেদ আলম লেবু এ প্রতিনিধিকে জানান- আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নকে ইসলামপুর পৌরসভার ন্যায় একটি আধুনিক ইউনিয়ন হিসেবে জনগণকে উপহার দিব। গ্রামীণ অবকাঠামো সংস্কার উন্নয়ন মূলক কাজ, ব্রীজ কালবার্ট নির্মাণ,শিক্ষার মানোন্নয়ন, প্রতিযোগীতা মূলক খেলাধুলা,বাল্য বিবাহ,দূর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠন,শতভাগ বয়স্ক বিধবা প্রতিবন্ধী ভাতা বিতরণ,ধর্মীয় ও সাধারণ শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসার উন্নয়ন এবং সর্বোপরী সদর ইউনিয়নকে একটি আধুনিক দৃশ্যমান মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাল্লাহ।

তিনি বক্তব্যে আরো বলেন-মাননীয় প্রধানমন্ত্রী ও দল যদি আমাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদান করেন,আমি আমার সাংগঠনিক কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে নিষ্ঠার সাথে দল, এলাকা ও দেশের জন্য কাজ করব এবং নির্বাচনে জয়ী হয়ে জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন গঠাবো । তাই সব কিছু বিবেচনা করে দল তাকে মনোনয়ন দিবে বলে তিনি বিশ্বাস করেন।

নিউজটি সেয়ার করুন:
it.durjoybangla




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

সেহরির শেষ সময় - ভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৩৫ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৮ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ৪:৩২ অপরাহ্ণ
  • ৬:৩৫ অপরাহ্ণ
  • ৭:৫৭ অপরাহ্ণ
  • ৫:১৮ পূর্বাহ্ণ




©২০১৮ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক লাল সবুজের ১১ নং সেক্টর অব বাংলাদেশ

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102