বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
চিরিরবন্দরে প্রতিবন্ধী তরূণীকে ধর্ষণের চেষ্টা; থানায় মামলা বক‌শীগ‌ঞ্জে নকল কীটনাশক ও সা‌রের দোকানে কৃষ‌কের হানা লামা আজিজনগরে বন্য হাতির আক্রমণে এক বাক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে দেশের প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় প্রায় উপোস অনেক শিক্ষক। কুড়িগ্রামে জেলা স্কাউট এর ত্রি-বার্ষিক সম্মেলন কমিশনার শামছুল আলম-সম্পাদক মোশারফ হোসেন ত্রিশালে ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন বকশীগঞ্জে ঘনবস‌তি ঘে‌ঁষে মুরগী খামার বিষ্ঠা গ‌ন্ধে জনজীবন অ‌স্থির বকশীগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বর সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু করে দিয়ে গেছেন,তা ধরে রাখতে হবে:প্রধানমন্ত্রী বক‌শীগঞ্জে সরকা‌রি কর্মচারীর বিরু‌দ্ধে ঘুষ নেওয়ার অ‌ভি‌যোগ

বিজয়ের মাস গৌরবের মাস




ডবলমুরিং থানাধীন পানওয়ালাপাড়ায় প্রকাশ্যে হরদম চলছে মাদক ও জুয়ার আসর

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ১১৪ বার পঠিত

শাহানাজ পারভীন,চট্টগ্রামঃ-

বন্দর নগরীর ডবলমুরিং থানাধীন পানওয়ালা পাড়া, দাইয়াপাড়া ও মহুরিপাড়া’র মাঝখানে নালারপাড়স্থ একজন প্রভাবশালী ব্যবসায়ীর খালি জায়গায় রমরমা চলছে ইসলাম ও বেলালের মাদক-জুয়ার আসর।

বাহিরে তালা,ভিতরে খেলা তারই নাম ইসলাম,বেলালের মাদক ও জুয়ার খেলা। সরেজমিনে অনুসন্ধানে জানা যায়, ইসলাম ও বেলালের মাদক – জুয়ার আসরের চারপাশে প্রায় অর্ধ কিলোমিটার সিসি ক্যামেরার আওতায় আছে।

এই সিসি ক্যামেরার সাহায্যে প্রশাসনের সৎ অফিসারদের গতিবিধি লক্ষ্য করে চলছে মাদক ও জুয়ার আসর। আর প্রশাসনের অসৎ অফিসারের অবাধে যাতায়াত আছে ইসলাম,বেলালের মাদক ও জুয়ার আসরে।

সূত্রমতে জানা যায়, মাদক ও জুয়ার আসরে যাতায়াতের রাস্তা ৩ টি। প্রথম রাস্তাটি,পানওয়ালা পাড়া কেজি স্কুলের সামনে দিয়ে নালার পাড় ধরে, এটা মেইন পথ।

দ্বিতীয় রাস্তা, দাইয়াপাড়া সেক্রেটারি জাফর এর বাড়ির পাশদিয়ে পেয়ার সওদাগর এর বাড়ির উপর দিয়ে। তৃতীয় রাস্তা, মহুরিপাড়া বিলের রাস্তা দিয়ে।

সূত্রমতে জানা যায়, মাদক ও জুয়ার আসর পরিচালনাকারী ইসলাম ও বেলালের এর বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে পারে না। যারা প্রতিবাদ করে, মামলা-হামলার অত্যাচারে তাদের জানমালের নিরাপত্তা নেই বলে জানান ভুক্তভোগী জনসাধারণ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক জুয়াড়ি বলেন, মাদক ও জুয়ার আসরে ইসলাম ও বেলালের সাথে আরো অনেক সহযোগী ও পাটনার রয়েছে। তাদের মধ্যে বাইট্টা আজিজ, পশ্চিম দাইয়াপাড়ার কসাই জসিম, পেয়ার সওদাগর এর লেবার ফারুক, আকবর, রাসেল, হুজুর রনি, ঝিল্লি রানা অন্যতম।

তাদের মধ্যে অনেকেরই ৪/৫ টি করে মামলা রয়েছে বলে জানান ঐ জুয়াড়ি। অন্য এক জুয়াড়ির স্ত্রী হাসিনা প্রতিবেদককে বলেন, আমার স্বামী হারুন নিয়মিত ইসলাম-বেলালের মাদক ও জুয়ার আসরে যাতায়াত করে। আমার সংসারে সবসময় ঝগড়া বিবাদ লেগেই থাকে।

আমার স্বামী নেশা করে ও জুয়া খেলে। সংসারে আয় রোজগার বলতে আমরা মা মেয়ে তিন জন গার্মেন্টসে চাকরি করি,ঐ চাকুরির বেতন থেকে জোর করে নিয়ে যায় টাকা মাদক ও জুয়ার খেলার জন্য।

আমরা অনেক সময় থানায় ফোন করি, কিন্তু মাদক ও জুয়ার আসর বন্ধ হয়নি। আমি জুয়াড়ির স্ত্রী প্রশাসনের মাদক ও জুয়ার আসর বন্ধের জোর দাবি জানাচ্ছি।

পানওয়ালা পাড়া এলাকার একজন প্রভাবশালী রাজনৈতিক দলের নেতাকে মাদক ও জুয়ার আসর সম্পর্কে জিজ্ঞেস করলে তিনি নাম প্রকাশ না করার শর্তে বলেন, মাদক ও জুয়ার আসর সবসময় চলছে, চলবে। ইসলাম-বেলালের মাদক ও জুয়ার আসর বন্ধ করার কত কেউ নেই।

আপনার সাথে আমার দেখা হয়েছে এটা জানলেও আমার বিপদ আছে। আমিও চাই মাদক ও জুয়ার আসর বন্ধে প্রশাসনের সুদৃষ্টি।

আমি এলাকাবাসীর পক্ষ থেকে মাদক ও জুয়ার আসর নির্মূল করতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি। দাইয়াপাড়ার আল আমিন বলেন, ইসলাম-বেলালের মাদক ও জুয়ার আসর তিনটি পাড়ার মাঝখানে হওয়াতে কোন পাড়ার সমাজপতি- সর্দার মাদক ও জুয়ার আসর বন্ধের জন্য ভুমিকা রাখছে না।

বরং কিছু অসৎ সমাজপতি টাকার কাছে বিক্রি হচ্ছে, বিক্রি হচ্ছে তাদের বিবেক বুদ্ধি। এইসব অসৎ সমাজপতিদের প্রশ্রয়মূলক নিরবতা ধ্বংশ করছে যুব সমাজকে।

আমি ইসলাম, বেলালের আগে অসৎ সমাজপতি-সর্দারদের বিচার চাই এবং মাদক ও জুয়ার আসর বন্ধের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

ইসলাম-বেলালের মাদক ও জুয়ার আসর সম্পর্কে ডবলমুরিং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ বলেন, এলাকায় কোন মাদক ও জুয়ার আসর নেই। আর কোন এলাকায় মাদক ও জুয়ার আসরের খবর পাওয়া গেলে সাথে সাথে অভিযান পরিচালিত হবে।

it.durjoybangla




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

সেহরির শেষ সময় - ভোর ৫:০৭ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৩ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২ পূর্বাহ্ণ
  • ১২:১৫ অপরাহ্ণ
  • ৪:২১ অপরাহ্ণ
  • ৬:০৩ অপরাহ্ণ
  • ৭:১৭ অপরাহ্ণ
  • ৬:২৪ পূর্বাহ্ণ




©২০১৮ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক লাল সবুজের ১১ নং সেক্টর অব বাংলাদেশ

Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102