সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
ইসলামপুর বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগ কাউন্সিল“চর বীর ভাই ভাই, মালেক ছাড়া সভাপতি চাই” ইসলামপুর স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বকশীগঞ্জ পৌর মেয়রের পূজামণ্ডপ পরিদর্শন ও নগত অর্থ বিতরণ শ্রীবরদীতে শিশু গৃহকমী নির্যাতনের ২৭ দিন পর মৃত্যুর বকশীগঞ্জে উপজেলা প্রশাসনের পূজা মন্ডব পরিদর্শন তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের পরিচিতি ও আলোচনা সভা ইসলামপুর নোয়ারপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শেরপুরে খুব দ্রুত সময়ে মেডিকেল কলেজ হতে যাচ্ছে বকশীগঞ্জে ধর্ষণ মামলার অভিযোগে যুবক গ্রেফতার বক‌শীগঞ্জে দশানী নদী থে‌কে বালু উ‌ত্তোলণ খবর প্রকা‌শের পর ড্রেজার মে‌শিন আড়া‌লে
durjoybangla.com_add

ইসলামপুর পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন ও দোয়া চেয়ে গণসংযোগ করেন-এস এম জাহাঙ্গীর আলম

এস এম হোসেন রানা, ইসলামপুর  (জামালপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৫৪ বার পঠিত

এস এম হোসেন রানা, ইসলামপুর  (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুর আসন্ন পৌর নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম দলীয় মনোনয়ন প্রত্যাশী ও দোয়া চেয়ে গণসংযোগ করেন।

তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব শান্তির মানস কন্যা,মানবতার মা জননী, প্রাচ্যের নতুন তারকা, বিশ্বনন্দিত মানবিক নেত্রী, নারী অধিকারের স্তম্ভ, নারী জাগরনের মহাপ্রাণ, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল, স্বৈরাচার হঠাও ও গণতান্ত্রিক আন্দোলনের অগ্নিবীণা, পিতা মুজিবের তনয়া দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ে আজ আমরা এগিয়ে যাচ্ছি।

সেই ধারাবাহিকতায় ইসলামপুরও উন্নয়নের দিক থেকে পিছিয়ে নেই। তিনি আরো বলেন-১৯৮৭ সালে ‘‘বাংলাদেশের ছাত্রলীগʼʼ ইসলামপুর কলেজ শাখার আহব্বায়ক এবং ১৯৮৮ সালে ইসলামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করি।

ভালোভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নিমিত্তে একই বছর আমি জামালপুর জেলা ছাত্রলীগের সদস্য পদ লাভ করি (বাদশা-জাফু পরিষদে) সেই সময় থেকে বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসাবে এরশাদ সরকারের বিরুদ্ধে আন্দোলনের মাধ্যমে রাজপথে সক্রিয় থাকি এবং শতাধিক মামলার আসামী এবং নানামুখী নির্যাতনের স্বীকার হয়ে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হই।

তবুও আমি এরশাদ সরকারের দোসরদেব কাছে মাথা নত করি নাই। ১৯৯০ সালের গণ আন্দোলনে ইসলামপুর ও জামালপুর জেলার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করি।

যার ফলে নানামুখী মিথ্যা মামলা হয়রানি নির্যাতনের শিকার ও কারাবরণ করতে হয়।জামাত-বিএনপি সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে ১৯৯২ সালে ইসলামপুর উপজেলা ছাত্রলীগের আহব্বায়কের দায়িত্বভার গ্রহণ করি।

১৯৯৬ সালে আমি ইসলামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সদস্যপদ লাভ করি এবং ১৯৯৮ সালে আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব গ্রহণ করি।

২০০২ সালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ইসলামপুর উপজেলা শাখার আহব্বায়ক এর দায়িত্ব পালন করি। এবং ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচারের দাবীতে আমি ইসলামপুরে আন্দোলনের ডাক দেই এবং গণজাগরনের জন্য এই আন্দোলনের আহব্বায়ক হিসেবে দায়িত্ব পালন করি।

বর্তমানে আমি বাংলাদেশ আওয়ামীলীগ ইসলামপুর উপজেলা শাখার শ্রম বিষয়ক সম্পাদক হিসাবে উক্ত কমিটির সম্মানিত সদস্যদের সাথে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছি।

আসন্ন পৌর নির্বাচনে যদি আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে জয় হতে পারি, তাহলে ইসলামপুর পৌরসভাকে ডিজিটাল পৌরসভায় রূপান্তরিত করা, নাগরিকদের সুবিধার জন্য জলাবদ্ধতা দুরীকরণ এবং সঠিক বর্জ্য ব্যবস্থাপনার উদ্যোগ গ্রহণ, প্রতিটি ওয়ার্ডে, ওয়ার্ড কাউন্সিলরদের কার্যালয় স্থাপন, নাগরিকদের চিত্তবিনোদনের জন্য মনোরম পৌর পার্ক স্থাপন, শিক্ষা ও সংস্কৃতির আলো ছড়িয়ে দিতে পাঠাগার স্থাপন,বয়স্ক নাগরিকদের জন্য সুবিধাজনক সুস্থ বিনোদনের ব্যবস্থা করা, যানবাহন নিয়ন্ত্রণ, নাগরিক স্বাস্থ্য ও পরিবেশ রক্ষণাবেক্ষণ করা, পৌর এলাকায় প্রকৃতি ও অবকাঠামোগত সৌন্দর্য বৃদ্ধি, বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করাসহ নাগরিকদের সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করতে এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডকে সি.সি ক্যামেরার আওতায় আনতে বদ্ধ পরিকর সেই ক্ষেত্রে পৌর মেয়র হিসেবে দায়িত্ব প্রাপ্তির লক্ষ্যে আমি আপনাদের দোয়া ও সমর্থন ও রায় প্রত্যাশী।

নিউজটি সেয়ার করুন:
it.durjoybangla

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ৫:২৮ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮ পূর্বাহ্ণ
  • ১১:৪৬ পূর্বাহ্ণ
  • ৩:৪৮ অপরাহ্ণ
  • ৫:২৮ অপরাহ্ণ
  • ৬:৪২ অপরাহ্ণ
  • ৬:০০ পূর্বাহ্ণ

©২০১৮ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক লাল সবুজের ১১ নং সেক্টর অব বাংলাদেশ

কারিগরি সহযোগিতায় durjoybangla.com
themesba-lates1749691102