শনিবার, ০৬ জুন ২০২০, ১১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ ব্যাংকে নিয়োগ ২০২০ ( ১৫১১ টি পদে বিশাল নিয়োগ ) অনলাইনে কলেজে ভর্তির আবেদন -একাদশ শ্রেণির ভর্তি বিজ্ঞপ্তি রবিবার থেকেই ঢাকায় লকডাউন শুরু, ঘরে পৌঁছে দেয়া হবে নিত্যপণ্য নীলফামারীতে হোটেল বন্ধ করতে বলায়,ছুড়ি নিয়ে ম্যাজিস্ট্রেটের দিকে তেরে আসলেন মালিক কুড়িগ্রামে ব্রহ্মপূত্র নদে ডুবে শিশুর সলিল সমাধি পাঁচবিবিতে মুরগীবাহী পিকআপের সঙ্গে ট্রেনের ধাক্কায় ইঞ্জিন বিকল লামা ফাঁসিয়াখালীতে ১১০ বছরের বাবাকে কুপিয়েছে ছেলে, ছেলের স্ত্রী ও নাতি বিশ্ব ভ্যাকসিন সম্মেলনে ৮৮০ কোটি ডলারের প্রতিশ্রুতিঃ দেশের রাষ্ট্রপ্রধান ব্যক্তিদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ভিক্ষুক নাজিম উদ্দিনের জন্য তৈরি হচ্ছে এই বাড়ি দিনাজপুরে কান্তজীউ মন্দিরে শতশত বছর ধরে হয়ে আসা স্নান যাত্রা উৎসবে মনোরঞ্জন শীল গোপাল এমপি

হালুয়াঘাট-ধোবাউড়া উপজেলার ১০০০০ কর্মহীন অসহায় মানুষের মাঝে বিএনপি নেতা সালমান ওমর রুবেলের খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৪৫ বার পঠিত
https://www.dailylalsabujer11nosectorofbd.com

রফিকুল্লাহ চৌধুরী (মানিক) হালুয়াঘাট প্রতিনিধিঃ

বাংলাদেশে গত ৮ মার্চ কোভিড -১৯ করোনা ভাইরাস ধরা পড়ে। তার পর থেকে দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।

বৈশ্বিক এ দূর্যোগ যেন আরও প্রকট আকার ধারন করছে আর এ নিয়ে গবেষনারও যেন অন্ত নেই। এদিকে বাংলাদেশে করোনার কারনে কয়েকটি জেলাকে লকডাউন ঘোষনা করা হলে খাদ্য সংকট দেখা দিচ্ছে দিনমজুর অসহায় চা স্টল ও নর সুন্দর পরিবার গুলোতে।

আর এই মহামারী দূর্ভিক্ষের সময় হাতে গোনা কয়েকজন ছাড়া কেউ এগিয়ে আসছে না। জনপ্রতিনিধিরা যেন মুখ লুকিয়ে ঘরে ভেতর ঘাপটি মেরে বসে আছেন।

নির্বাচনের সময় ভোটযুদ্ধে তাদের একচ্ছত্র আধিপত্য দেখা গেলেও এখন জনসেবার মাঠে খুঁজে পাওয়া যায়না কাউকেই। নির্বাচনের সময় কত প্রতিশ্রুতি আর এখন সরকারের বাজেটের বরাদ্দকৃত চাউল বিতরতন করে নিজেদের ইমেজ ক্লিন করে রাখছে।

https://www.dailylalsabujer11nosectorofbd.com

কিন্তু বাস্তবে তা কি জনগন কখনও বোঝে না তা নয়। নিজেদের পকেট থেকে কোন সাহায্য দেওয়া তো দুরের কথা এখন আবার চাল চোরের উপাধি নিচ্ছেন।

ভেবে দেখেন দেশে অসহায় গরীব দিন আনা দিন খাওয়া মানুষের সংখ্যাই বেশী। তারা কিভাবে দিন পার করে। অনেকে আবার সাবেক ক্ষমতাধর ছিলেন আর চেয়ারের আদলে গড়ে নিয়েছেন বিলাসবহুল জীবন। থাক ভিতরে আর না বা গেলাম।

আপনারাও ভোটে হেরে জনসেবা থেকে মুখ লুকিয়ে নিলেন। জাতি এবার বুঝতে শিখেছে প্রকৃত নেতা কে। প্রকৃত নেতা সেই যে নিজের টাকা খরচ করে জনসেবা করে।

নিজের পকেট ভারী না করে আপামর সকলের সেবায় ব্যস্ত থাকে যে সেই প্রকৃত নেতা। তেমনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট -ধোবাউড়া উপজেলার অসহায় দিন আনা দিন খাওয়া মানুষগুলোকে নিজের তহবিল থেকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতার হাত বাড়ালেন জননেতা আলহাজ্ব সালমান ওমর রুবেল ছোটবেলা থেকেই মানুষের প্রতি ভালোবাসা ও জনসেবা তার একটি সহজাত গুন।

করোনা ভাইরাসের এই মহামারীতে তিনি আবার তা প্রমান করলেন মুক্ত হস্তে দান করে। মঙ্গলবার সকাল থেকে বিকাল অবধি হালুয়াঘাট -ধোবাউরা উপজেলার সকল ইউনিয়নের চা দুখানদার,নর সুন্দর, অসহায় ও দুস্থদের মাঝে করোনা প্রতিরোধে সচেতনামূলক পরামর্শ এবং ১০০০০ (দশ হাজার)মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেন।

এছাড়াও ময়মনসিংহ জেলার সদরে, হালুয়াঘাট -ধোবাউরা উপজেলা সহ বিভিন্ন জায়গাতে তিনি গোপনে খাদ্যসামগ্রী বিতরন করছেন, খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম- আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওমর রুবেল ।

বিএনপি নেতা অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, হানিফ মোঃ সাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আনম সাদেকুর রহমান,গনি মিয়া, কাউন্সিলর মনিরুজ্জামান স্বাধীন, আনোয়ার হোসেন মেম্বার, অধ্যাপক মার্শাল এম চিরান,মুখলেসুর রহমান, দেলোয়ার হোসেন, সুজারুল ইসলাম (সুজা) সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় খাদ্য সামগ্রী বিতরণ কালে বলেন ।ঘরে থাকুন নামাজ পড়ুন! কোরআন পাঠ করুন! ঘরে থাকুন সুস্থ থাকুন, যার যার ধর্ম পালন করুন, সৃষ্টিকর্তা সবাইকে হেফাজত করুক!

নিউজটি সেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

সেহরির শেষ সময় - ভোর ৩:৪২ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ৪:৩৬ অপরাহ্ণ
  • ৬:৪৭ অপরাহ্ণ
  • ৮:১২ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

©২০১৮ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক লাল সবুজের ১১ নং সেক্টর অব বাংলাদেশ

কারিগরি সহযোগিতায় durjoybangla.com
themesba-lates1749691102