শনিবার, ০৬ জুন ২০২০, ১০:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ ব্যাংকে নিয়োগ ২০২০ ( ১৫১১ টি পদে বিশাল নিয়োগ ) অনলাইনে কলেজে ভর্তির আবেদন -একাদশ শ্রেণির ভর্তি বিজ্ঞপ্তি রবিবার থেকেই ঢাকায় লকডাউন শুরু, ঘরে পৌঁছে দেয়া হবে নিত্যপণ্য নীলফামারীতে হোটেল বন্ধ করতে বলায়,ছুড়ি নিয়ে ম্যাজিস্ট্রেটের দিকে তেরে আসলেন মালিক কুড়িগ্রামে ব্রহ্মপূত্র নদে ডুবে শিশুর সলিল সমাধি পাঁচবিবিতে মুরগীবাহী পিকআপের সঙ্গে ট্রেনের ধাক্কায় ইঞ্জিন বিকল লামা ফাঁসিয়াখালীতে ১১০ বছরের বাবাকে কুপিয়েছে ছেলে, ছেলের স্ত্রী ও নাতি বিশ্ব ভ্যাকসিন সম্মেলনে ৮৮০ কোটি ডলারের প্রতিশ্রুতিঃ দেশের রাষ্ট্রপ্রধান ব্যক্তিদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ভিক্ষুক নাজিম উদ্দিনের জন্য তৈরি হচ্ছে এই বাড়ি দিনাজপুরে কান্তজীউ মন্দিরে শতশত বছর ধরে হয়ে আসা স্নান যাত্রা উৎসবে মনোরঞ্জন শীল গোপাল এমপি

শেরপুরে বসত বাড়িতে হামলা,ভাংচুর,ছিনতাই গুরুতর আহত ৩

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | রবিবার, ৩ মে, ২০২০
  • ৩৯৪ বার পঠিত
https://www.dailylalsabujer11nosectorofbd.com

মো:এনামুল হক,,শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুর সদর উপজেলার চর পক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া গ্রামে প্রভাবশালী মো:দুলাল উদ্দিনের নেতৃত্বে পূর্বপরিকল্পিত ভাবে সন্ত্রাসী কায়দায় হামলার,ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

আজ ৩রা মে রবিবার সকালে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া গ্রামের প্রভাবশালী মো:দুলাল উদ্দিন(৩৮)এর নেতৃত্বে ১৪-১৫ জন সন্ত্রাসী মারাত্মক প্রাণ নাশক অস্ত্রাদী নিয়ে মো:হাকি মিয়া(৫২)এর বসতবাড়িতে হামলা করে।

মো:হাকি মিয়ার বাড়ির লোকজন তাদের বাধা দিতে আসলে সন্ত্রাসীরা এলোপাথাড়ি মারধর শুরু করে।সন্ত্রাসীদের হাতে গুরুত্বর আহত হয় মো:হাকি মিয়া (৫২),আব্দুল কুদ্দুস(৫৪) ও রমজান আলী (২৫) যারা শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে জখমী রমজান আলী(৩৫) বাদী হয়ে সন্ত্রাসী দুলাল কে প্রধান আাসামী করে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় অন্যান্য আসামীরা হলেন,দিকপাড়া গ্রামের মোঃহযরত আলী ছেলে মোঃআনাছ আলী (২৪),ঠান্ডা মিয়ার ছেলে মোঃ মোশারফ হোসেন (২৩),আব্বাস আলীর ছেলে মোঃনাজমুল হোসেন(২৪),হযরত আলী ছেলে স্বপন মিয়া (৩০),শাহা আলী ছেলে মনির(২৬), ওআব্বাস আলী(৪০) পিতা অজ্ঞাত,হামেদ আলীর ছেলে ছাক্কাত(৪২),শাহা আলী(৪৫),রুবেল মিয়া(২৬),মিনহাজ আলী(২১)সেলিম মিয়া(২০),আলাল মিয়া (৪২),সবুজা বেগম(৪২) সহ অঙ্গাত আরো ৩/৪।

মামলার এজহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১০নং চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া গ্রামের উপরে উল্লেখিত সন্ত্রাসীরা পূর্ব হইতেই বিভিন্ন বিষয়াদি নিয়া মামলার বাদী পক্ষের জান মাল ও বাড়ির মেয়েদের আত্ম সম্মান নিয়ে ক্ষতির পায়াতারা করছিল।

একপর্যায় দুলাল উদ্দিনের নির্দেশে আসামীগন খিপ্ত হয়ে লাঠিসোটা, লোহার রড, রাম’দা দিয়ে বাদীর বাড়িতে অতর্কিত হামলা করে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে ঘরস্থিত সুকেসের ড্রয়ারের তালা ভাংগিয়া ৮৪,০০০/= টাকা ও ৩ ভরি ওজনের স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে হামলাকারীরা যায় যাহার বর্তমান মূল্য প্রায় ১,৮০,০০০/= হামলাকারীরা।

পরে স্থানীয় ও পরিবারের সদস্যরা তাদেরকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন।বর্তমানে তারা চিকিৎসা ধীন রয়েছে।

উল্লেখ্য মামলার প্রধান আসামী দুলাল উদ্দিনের নামে একাধিক অভিযোগ করেছে স্থানীয় এলাকাবাসী।

সে এলাকার নিরীত মানুষের জমিজমা জবর দখল ও সুদের ব‍্যবসায় করে থাকেন।মো: আ: হাই (৬০), শাহ জামাল (৬৫)সহ আরো কয়েক জনের সাথে জালিয়াতি করে তাদের জমি দখল সহ সর্বসান্ত করে দিয়েছে।

দুলাল উদ্দিনের নামে শেরপুরের সিভিল কোর্টে জালিয়াতির মামলা চলমান রয়েছে।ব‍্যরো বাংলাদেশ জামালপুর শাখা কর্তৃক অন‍্য আরো একটি জালিয়াতি মামলা দুলাল উদ্দিনের নামে চলমান রয়েছে।

এদিকে আহতদের পরিবার সুষ্ঠ বিচার ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এব্যাপারে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন এবং আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছে শেরপুর সদর থানা পুলিশ।

নিউজটি সেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

সেহরির শেষ সময় - ভোর ৩:৪২ পূর্বাহ্ণ
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৭ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ৪:৩৬ অপরাহ্ণ
  • ৬:৪৭ অপরাহ্ণ
  • ৮:১২ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

©২০১৮ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দৈনিক লাল সবুজের ১১ নং সেক্টর অব বাংলাদেশ

কারিগরি সহযোগিতায় durjoybangla.com
themesba-lates1749691102