April 2, 2020, 2:11 am

জামালপুরে মুজিববর্ষ উপলক্ষে আ’লীগের জনসভা অনুষ্ঠিত

https://www.dailylalsabujer11nosectorofbd.com

জামালপুর জেলা প্রতিনিধি:

জামালপুরে জিলা স্কুল মাঠে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের বিশাল জন সভায় আজ ১৫ ফেব্রুয়ারি বিকাল ২ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে ।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে সভায় এসময় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি ।

বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুরা জেলা শাখার সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর সঞ্চালনায় বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন,  বিএনপি কখনো সরকার পতন করতে পারবে না। যারা পতন ঘটাতে চেষ্টা করেছে তারা সবাই আজ আওয়ামী লীগের কাছে আত্মসমর্পণ করেছে। বিএনপিও আমাদের কাছে নিঃশর্ত আত্মসমর্পণ করবে।

তিনি আরোও  বলেন, বঙ্গবন্ধুর আশীর্বাদে ড. কামাল হোসেন দুই বার নির্বাচিত হয়েছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। আজ তিনি এই আওয়ামী লীগের পতন ঘটাতে চান।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আইনজীবী জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি এতদিন আন্দোলন আন্দোলন নামে খেলা করেছে। এখন তারা ফোনে প্রেমালাপ শুরু করেছে। এসব  করে কোনো লাভ নেই। খালেদার মুক্তি পুরোপুরি আদালতের এখতিয়ার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা প্রমুখ।

জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দুপুর ২টার দিকে হাফেজ ওবায়দুল্লাহের কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে জনসভা শুরু হয়।

শেয়ার করুন........

এই বিভাগের আরো খবর