March 29, 2020, 11:14 am

বকশীগঞ্জে প্রবীন আওয়ামীলীগ নেতার ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ উপ‌জেলার মেরুর চর ইউ‌নিয়‌নের ভা‌টি খেওয়ার চর গ্রাম নিবাসী প্রবীণ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শের আলী ব্যাপারী আজ ৩০শে নভেম্বর ২০১৯ সন্ধ্যা ৬টায় ই‌ন্তেকাল ক‌রেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।

মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল আনুমা‌নিক প্রায় ১০১ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, চার (৪) ছেলে ও দুই (২) কন্যা সন্তান রেখে গে‌ছেন।‌

জানা যায়, প‌রিশ্র‌মে তি‌নি মেরুর চর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গ প্র‌তিষ্ঠা কর‌েন এবং তি‌নি দীঘ‌দিন মেরুর চর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তির দায়‌িত্ব পালন ক‌রে‌ছেন, এছাড়াও চলমান বকশীগঞ্জ উপ‌জেলা আওয়ামীলী‌গের উপ‌দেষ্টা প‌রিষ‌দের সদস্য হিসা‌বে তি‌নি ছি‌লেন।‌

নিবে‌দিত মু‌জিব আন্তঃপ্রাণ এ নেতার মৃত্যু‌তে ইউ‌নিয়ন আওয়ামীলীগ প‌রিবা‌রে শো‌কের ছায়া নে‌মে এসে‌ছে। তি‌নি বার্ধক্যজ‌নিত নানা রো‌গে চি‌কিৎসারত ছিলেন।

এ প্রবীণ নেতার মৃত্যুতে সাবেক তথ্যমন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি, মেরুরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মওলা, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম (জেহাদ), জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক আবুল কালাম আজাদ মেডিসিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহ-সভাপতি আবু জাফর, মেরুর চর ইউ‌নিয়ন আওয়ামীলীগ সভাপ‌তি হুমায়ুন ক‌বির সবুজ, সাধারন সম্পাদক মোঃ ই‌লিয়াস আলী,৩নং সভাপ‌তি মোঃ সোহরাব আলী ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ রেজাউল ক‌রিম, গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

মরহু‌মের সন্তান বকশীগঞ্জ উপ‌জেলা আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক লিয়াকত হো‌সেন লাজু তার মরহুম পিতার জন্য সব‌ার নিকট দোয়া কামনা ক‌রে‌ছেন।

বকশীগঞ্জ উপ‌জেলা সা‌বেক ছাত্রলীগ নেতা জু‌য়েল হাজারীও তার দাদার মৃত্যু‌তে সবার দোয়া চে‌য়ে‌ছেন।

আগামীকাল সকাল ১১টা খেওয়ার গ্রা‌মে মরহুম শের আলী ব্যাপারীর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শেয়ার করুন........

এই বিভাগের আরো খবর